• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেখ হাসিনা সারা পৃথিবীতে একটা জাতিকে সামনে এগিয়ে নিয়ে এসেছেন: সংসদ উপনেতা মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য, সংসদ উপনেতা ও শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের এমপি বেগম মতিয়া চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা পৃথিবীতে একটা জাতিকে তার পিতার মতো সামনে এগিয়ে নিয়ে এসেছেন। সারা পৃথিবী এখন শেখ হাসিনাকে এক নামে চেনে তিনি বঙ্গবন্ধুর কন্যা।

সংসদ উপনেতা আরো বলেন, আমাদের কাজ হলো মানুষের সেবা করা, শিক্ষার মান উন্নয়ন করা, উন্নত যোগাযোগ ব্যবস্থা ও নারী শিক্ষার প্রতি জোড় দেওয়া। নারী শিক্ষায় এই এলাকার মানুষ উন্নত জীবন লাভ করতে চলেছে। শুধু শিক্ষা নয়, কৃষি ও স্বাস্থ্যখাত আছে। এসব ক্ষেত্রে রাজনগরসহ সারা এলাকার মানুষ এখন স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছে।

মতিয়া চৌধুরী সোমবার (১ জানুয়ারী) বিকেলে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রাজনগর ইউনিয়নের নলজোড়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক নির্বাচনী পথ সভায় প্রধান অতিথির বক্তব্যদানকালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি উপস্থিত নারী ভোটারদের উদ্যেশ্য করে বলেন, আপনারা সকাল সকাল কেন্দ্রে গিয়ে ভোট দিবেন। কেননা এগুলো অনেক সময় দুই নম্বরী হয়ে যায়। পরে তিনি উপস্থিত সকলের কাছে দুই হাত পেতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

পথসভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ কুরনী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, হাজী মোশারফ হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হাজী আমিনুল ইসলাম এবং পৌরসভার মেয়র আবুবকর সিদ্দিকসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।